করোনা ভাইরাস (COVID-19) ও দেশের লকডাউন নিষেধাজ্ঞা এবং এহেন অবস্থায় কর্তব্যরত কর্মকর্তা ও কর্মচারী স্বাস্থ্য ঝুঁকি আইন (employees health emergency act) কী বা কেমন হওয়া উচিত?

No comments
দেশের লকডাউন নিষেধাজ্ঞা এবং কর্তব্যরত কর্মকর্তা ও কর্মচারী স্বাস্থ্য  ঝুঁকি আইন (employees health emergency act)  ও করোনা ভাইরাস (COVID-19) পরিস্থিতি| 


দেশে বিরাজমান স্বাস্থ্য ঝুকিকালীন সময়ে যদি কোনো সরকারি বা বেসরকারি কর্মকর্তা ও কর্মচারী সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকির ( মধ্যে থাকা সত্তেও কর্তব্যে পালনে (অর্ধ দিবস বা পূর্ণ দিবস) বাধ্যানুগত হয় এবং কর্তব্য পালনরত অবস্থাই সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকিতে (করোনা ভাইরাস) পরে বা সুনির্দিষ্ট এবং বিরাজমান ব্যাধিতে আক্রান্ত হয় সেক্ষেত্রে উক্ত কর্মকর্তা বা কর্মচারীদের হাজিরা বাবদ প্রাপ্ত অর্থ ও ক্ষতি পূরুনের বিধানকি?

Health Emergency) Amendment  For COVID-19


এবং এ সংক্রান্ত আপদকালীন স্বাস্থ্যবিধান থাক সত্ত্বেও যদি কোনও নিয়োগকর্তা সেটা পালন না করে তাহলে উক্ত কোম্পানি বা প্রতিষ্ঠানের জরিমানার বিধান কি এবং উক্ত বাধ্যানুগত (কর্তব্যে পালনে) কর্মকর্তা বা কর্মচারীর এহেন অবস্থায় সার্বিক সাহায্য ও সহযোগিতার প্রাপ্তির মাধ্যমে কি?

নোট- বিশেষজ্ঞ মহলের নিকট হতে তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ মতামত চাচ্ছি|


A Special COVID-19 and employees health emergency Editorial by,
   
     Author
Momenul Ahmad is the owner of The SEOSiri.comSEO, SEO Copywriting, SMM, SEM, SMO, Marketing, Content Marketer @seosiri, the one who helps biz's To Gen Lead & Love Social Networking.Online marketing and advertising expertise famed and named him as an SEO Consultant Momenul Ahmad.



I'm  responsive on my Social Media Channel: 

If you have any asking about this post then share with us on our social media channel LinkedIn > Pinterest Twitter > Facebook > Instagram  

No comments :

Post a comment

Please never try to prove yourself a spammer